উইকিবই:পড়ার ঘর

উইকিবই থেকে
 পড়ার ঘর
বাংলা উইকিবইয়ের সাধারণ বিষয় সংক্রান্ত আলোচনা
 প্রশাসকদের আলোচনাসভা
প্রশাসকদের নোটিশবোর্ড
 
বাংলা উইকিবইয়ের পড়ার ঘরে স্বাগত
সংক্ষিপ্ত:
  • এই পৃষ্ঠাটি বাংলা উইকিবইয়ের সাধারণ বিষয় সংক্রান্ত আলোচনার জন্য নিবেদিত পাতা। এখানে বাংলা উইকিবই সংক্রান্ত বিষয়ে যেকোনো প্রসঙ্গ তুলে ধরতে পারেন।
  • কোন বিষয়ে প্রশাসকদের দৃষ্টিআকর্ষণের প্রয়োজন হলে অনুগ্রহ করে প্রশাসকদের আলোচনাসভায় বার্তা রাখুন।
  • পুরনো কোন বিষয়ে মন্তব্য করতে চাইলে সংশ্লিষ্ট অনুচ্ছেদের শেষে আপনার মন্তব্য যোগ করুন। পুরনো আলোচনার জন্য সংগ্রহশালা দেখুন।
  • আপনার নিজের নিরাপত্তার জন্যই, অনুগ্রহপূর্বক আপনার ই-মেইল ঠিকানা বা যোগাযোগের জন্য অন্য কোনো তথ্য এখানে দেবেন না
  • অভিজ্ঞরা অনুগ্রহ করে পাতাটির ক্যাশে পরিষ্কার রাখুন। অপ্রয়োজনীয় ও পুরোনো আলোচনা অনুগ্রহ করে সংগ্রহশালা পাতায় সংগ্রহ করে এই পাতাটির চলমান আলোচনাসমূহ নির্ঝঞ্ঝাট রাখুন।
সরাসরি চলুন: সূচিপত্রেপ্রথম আলোচনায়পাদদেশের আলোচনায়

বিষয়বস্তু অনুবাদ[সম্পাদনা]

সুপ্রিয় সবাই,

বিষয়বস্তু অনুবাদ সরঞ্জাম সম্পর্কে আশা করি সবাই জানেন, এটি অন্য উইকি থেকে কোন পাতা অনুবাদে অনেক সাহায্য করে এবং একইসাথে স্বয়ংক্রিয়ভাবে পাতায় অনেক কাজ করে দেয়‌। বাংলা উইকিপিডিয়ায় এই সরঞ্জাম ব্যবহারের অভিজ্ঞতা সাপেক্ষে আমি বলতে পারি এটি বাংলা উইকিবইয়ের জন্যও এটি বেশ উপযোগী হবে এবং উইকিবইয়ের উন্নতিতে সহায়তা করবে। বেশ কিছুদিন পূর্বে আমি এটা নিয়ে মিডিয়াউইতে আলোচনা করেছিলাম এবং: সম্পর্কিত একটি মেইলিং লিস্টেও মেইল করেছিলাম, সেখানে এই এক্সটেশনটি সক্রিয় করার জন্য আমাকে সম্প্রদায়ের ঐকমত্য সাপেক্ষে উইকিমিডিয়া ফ্যাব্রিকেটরে টাস্ক খোলার কথা বলা হয়েছে। আমি এই এক্সটেশনটি সক্রিয় করার ব্যাপারে সম্প্রদায়ের সুচিন্তিত মতামত আশা করছি। —শাকিল (আলাপ) ১৬:১৭, ১৮ সেপ্টেম্বর ২০২২ (ইউটিসি)উত্তর দিন[উত্তর দিন]

Vote on the Charter for the Universal Code of Conduct Coordinating Committee[সম্পাদনা]

You can find this message translated into additional languages on Meta-wiki. দয়া করে আপনার ভাষায় অনুবাদ করতে সাহায্য করুন

Hello all,

I am reaching out to you today to announce that the voting period for the Universal Code of Conduct Coordinating Committee (U4C) Charter is now open. Community members may cast their vote and provide comments about the charter via SecurePoll now through 2 February 2024. Those of you who voiced your opinions during the development of the UCoC Enforcement Guidelines will find this process familiar.

The current version of the U4C Charter is on Meta-wiki with translations available.

Read the charter, go vote and share this note with others in your community. I can confidently say the U4C Building Committee looks forward to your participation.

On behalf of the UCoC Project team,

RamzyM (WMF) ১৮:০৭, ১৯ জানুয়ারি ২০২৪ (ইউটিসি)উত্তর দিন[উত্তর দিন]

Last days to vote on the Charter for the Universal Code of Conduct Coordinating Committee[সম্পাদনা]

You can find this message translated into additional languages on Meta-wiki. দয়া করে আপনার ভাষায় অনুবাদ করতে সাহায্য করুন

Hello all,

I am reaching out to you today to remind you that the voting period for the Universal Code of Conduct Coordinating Committee (U4C) charter will close on 2 February 2024. Community members may cast their vote and provide comments about the charter via SecurePoll. Those of you who voiced your opinions during the development of the UCoC Enforcement Guidelines will find this process familiar.

The current version of the U4C charter is on Meta-wiki with translations available.

Read the charter, go vote and share this note with others in your community. I can confidently say the U4C Building Committee looks forward to your participation.

On behalf of the UCoC Project team,

RamzyM (WMF) ১৬:৫৯, ৩১ জানুয়ারি ২০২৪ (ইউটিসি)উত্তর দিন[উত্তর দিন]

ইউসিওসি সমন্বয় কমিটির সনদ অনুমোদনের ভোটের ফলাফল ঘোষণা[সম্পাদনা]

বার্তাটি মেটা-উইকিতে আরও একাধিক ভাষায় অনুবাদ করা হয়েছে। দয়া করে আপনার ভাষায় অনুবাদ করতে সাহায্য করুন

প্রিয় সবাই,

সার্বজনীন আচরণবিধির অগ্রগতি অনুসরণ করার জন্য সবাইকে ধন্যবাদ। আমি আজকে আপনাদের ইউসিওসি সমন্বয় কমিটির সনদ অনুমোদনের ভোটের ফলাফল জানানোর জন্য বার্তাটি দিচ্ছি। মোট 1746জন অবদানকারী সনদ অনুমোদনের প্রক্রিয়ায় ভোটদান করেছেন যার মধ্যে 1249জন ভোটার সনদটি সমর্থন করেছেন এবং 420জন ভোটার সমর্থন করেননি। ভোটদানের সময় ভোটারদের সনদটি সম্পর্কে মন্তব্য করার উপায়ও উন্মুক্ত ছিলো।

ভোটদানের পরিসংখ্যানের একটি প্রতিবেদন এবং ভোটারদের মন্তব্যের একটি সারসংক্ষেপ আগামী কয়েক সপ্তাহের মধ্যে মেটা-উইকিতে প্রকাশিত হবে।

পরবর্তী পদক্ষেপ সম্পর্কে শীঘ্রই জানার জন্য অনুগ্রহ করে অপেক্ষা করুন।

ইউসিওসি প্রকল্প দলের পক্ষে,

RamzyM (WMF) ১৮:২৩, ১২ ফেব্রুয়ারি ২০২৪ (ইউটিসি)উত্তর দিন[উত্তর দিন]