উইকিবই:পড়ার ঘর: সংশোধিত সংস্করণের মধ্যে পার্থক্য

উইকিবই থেকে
বিষয়বস্তু বিয়োগ হয়েছে বিষয়বস্তু যোগ হয়েছে
MdsShakil (আলোচনা | অবদান)
ট্যাগ: প্রতিস্থাপিত মোবাইল সম্পাদনা মোবাইল ওয়েব সম্পাদনা উচ্চতর মোবাইল সম্পাদনা
MediaWiki message delivery (আলোচনা | অবদান)
ট্যাগ: গণবার্তা বিতরণ
৪ নং লাইন: ৪ নং লাইন:
[[বিষয়শ্রেণী:উইকিবই সাহায্য ফোরাম]]
[[বিষয়শ্রেণী:উইকিবই সাহায্য ফোরাম]]
__TOC__
__TOC__

== The 2022 Community Wishlist Survey will happen in January ==

<div class="plainlinks mw-content-ltr" lang="bn" dir="ltr">
প্রিয় সবাই,

আমরা আশা করি এই কঠিন সময়ে আপনারা সবাই ভাল এবং নিরাপদে আছেন! সম্প্রদায়ের ইচ্ছা তালিকার জরিপ ২০২২-এ আমরা কিছু পরিবর্তন এনেছি, সেই খবর আমরা আপনাদের সঙ্গে ভাগ করে নিতে চাই। আমরা আপনাদের মতামতও শুনতে চাই।

সারাংশ:

<div style="font-style:italic;">
আমরা ২০২২ সালের জানুয়ারিতে [[m:Special:MyLanguage/Community Wishlist Survey|সম্প্রদায়ের ইচ্ছা তালিকার জরিপ]] ২০২২ চালাব। ২০২১ সালের ইচ্ছা তালিকা নিয়ে কাজ করার জন্য আমাদের আরও সময় প্রয়োজন। ইচ্ছা তালিকা ২০২২-এ কিছু পরিবর্তন করার জন্যও আমাদের সময় দরকার। ইতিমধ্যে, আপনি [[m:Special:MyLanguage/Community Wishlist Survey/Sandbox|২০২২ ইচ্ছা তালিকার প্রাথমিক ধারণাগুলি জানানোর জন্য নিবেদিত খেলাঘর]] ব্যবহার করতে পারেন।
</div>

=== প্রস্তাব দেওয়া এবং ইচ্ছা-তালিকা একই বছরে পূরণ করা হবে ===

অতীতে, [[m:Special:MyLanguage/Community Tech|সম্প্রদায়ের কারিগরি]] দল পূর্ববর্তী বছরের নভেম্বরে পরবর্তী বছরের জন্য সম্প্রদায়ের ইচ্ছা তালিকার জরিপ নিয়ে কাজ করেছে। উদাহরণস্বরূপ বলা যায়, আমরা ২০২০ সালের নভেম্বরে [[m:Special:MyLanguage/Community Wishlist Survey 2021|২০২১ এর ইচ্ছা তালিকা]] নিয়ে কাজ করেছিলাম। এটি কয়েক বছর আগে ভাল কাজ করেছিল। সেই সময়ে, আমরা ভোটের ফলাফল প্রকাশের পরপরই ইচ্ছা তালিকা নিয়ে কাজ শুরু করে দিতাম।

কিন্তু, ২০২১ সালে, ভোটদান এবং আমাদের নতুন ইচ্ছা তালিকা নিয়ে কাজ শুরু করতে পারার সময়ের মধ্যে বিলম্ব হয়েছিল। জুলাই ২০২১ পর্যন্ত, আমরা [[m:Special:MyLanguage/Community Wishlist Survey 2020|২০২০ সালের জন্য ইচ্ছা তালিকা]] থেকে তালিকা নিয়ে কাজ করছিলাম।

আমরা আশা করি ২০২২ সালের জানুয়ারির ইচ্ছা তালিকা ২০২২ আরও সংস্কারমূলক হবে। এটি আমাদের ২০২১ সালের ইচ্ছা তালিকা থেকে আরও ইচ্ছা পূরণ নিয়ে কাজ করতে কিছু সময় দেবে।

=== ঐতিহাসিকভাবে বাদ দেওয়া সম্প্রদায়ের ব্যাপক অংশগ্রহণকে উৎসাহিত করা ===

আমরা ভাবছি কিভাবে ইচ্ছাতালিকায় অংশগ্রহণ করা সহজ করা যায়। আরো অনুবাদ করাকে আমরা সমর্থন করতে চাই, এবং কম সংস্থান সম্পন্ন সম্প্রদায়গুলিকে আরো সক্রিয় হতে উৎসাহিত করতে চাই। আমরা এই পরিবর্তনগুলি করার জন্য কিছু সময় চাই।

=== অগ্রাধিকার এবং ইচ্ছাতালিকা সম্পর্কে আমাদের সাথে কথা বলার একটি নতুন জায়গা ===

কোন ইচ্ছা তালিকা ছাড়াই আমাদের ৩৬৫ দিন চলে যাচ্ছে। আমরা আপনাকে, আমাদের কাছে পৌঁছে যেতে উৎসাহিত করি। আমরা [[m:Special:MyLanguage/Talk:Community Wishlist Survey|আলাপ পাতায়]] আপনার কাছ থেকে শুনতে চাই, কিন্তু আমরা আমাদের দ্বি-মাসিক আমাদের সাথে কথা বলুন সমাবেশেও আপনাকে দেখতে চাই! এগুলি বিশ্বজুড়ে সময় অঞ্চল অনুসারে সুবিধাজনক দুটি ভিন্ন সময়ে উপস্থাপন করা হবে।

আমরা ১৫ই সেপ্টেম্বর ২৩:০০ ইউটিসি।তে আমাদের প্রথম সভা শুরু করব। আলোচ্যসূচি এবং বিন্যাস সম্পর্কে আরও বিস্তারিত খবর শীঘ্রই আসছে!

=== প্রস্তাব পর্বের আগে দলগত সৃজনশীলতার কৌশল এবং খসড়া প্রস্তাব ===

আপনার যদি ইচ্ছাতালিকা সম্পর্কে প্রাথমিক ধারণা থাকে, তাহলে আপনি [[m:Special:MyLanguage/Community Wishlist Survey/Sandbox|নতুন সম্প্রদায়ের ইচ্ছা তালিকার জরিপের খেলাঘর]] ব্যবহার করতে পারেন। এতে করে, ২০২২ সালের জানুয়ারির আগে আপনি এগুলি ভুলে যাবেন না। এছাড়াও আপনি পরে ফিরে এসে আপনার ধারণাকে আরও পরিমার্জিত করতে সক্ষম হবেন। মনে রাখবেন, খেলাঘরে সম্পাদনাগুলি ইচ্ছা হিসাবে গণনা করা হয় না!

== মতামত ==
* ইচ্ছা তালিকার পাতাগুলি উন্নত করতে আমাদের কি করা উচিত?
* আপনি কিভাবে আমাদের নতুন [[m:Special:MyLanguage/Community Wishlist Survey/Sandbox|খেলাঘর]] ব্যবহার করতে চান?
* ইচ্ছা তালিকা ২০২২-এর তারিখ পরিবর্তনের জন্য আমাদের সিদ্ধান্তে আপনি কি কোন ঝুঁকি দেখতে পাচ্ছেন?
* ২০২২ সালের ইচ্ছা তালিকায় আরও বেশি মানুষকে অংশগ্রহণ করার জন্য কি করা যেতে পারে?

[[m:Special:MyLanguage/Talk:Community Wishlist Survey|আলাপ পাতায়]] (যে কোন ভাষা যাতে আপনি স্বচ্ছন্দ সেই ভাষায়) অথবা আমাদের সাথে কথা বলুন সভায় উত্তর দিন।
</div>

[[user:SGrabarczuk (WMF)|SGrabarczuk (WMF)]] ([[user talk:SGrabarczuk (WMF)|talk]]) ০০:২৩, ৭ সেপ্টেম্বর ২০২১ (ইউটিসি)
<!-- https://meta.wikimedia.org/w/index.php?title=Distribution_list/Global_message_delivery&oldid=21980442-এর তালিকা ব্যবহার করে বার্তাটি ব্যবহারকারী:SGrabarczuk (WMF)@metawiki পাঠিয়েছেন -->

০০:২৩, ৭ সেপ্টেম্বর ২০২১ তারিখে সংশোধিত সংস্করণ

 পড়ার ঘর
বাংলা উইকিবইয়ের সাধারণ বিষয় সংক্রান্ত আলোচনা
 প্রশাসকদের আলোচনাসভা
প্রশাসকদের নোটিশবোর্ড
 
বাংলা উইকিবইয়ের পড়ার ঘরে স্বাগত
সংক্ষিপ্ত:
  • এই পৃষ্ঠাটি বাংলা উইকিবইয়ের সাধারণ বিষয় সংক্রান্ত আলোচনার জন্য নিবেদিত পাতা। এখানে বাংলা উইকিবই সংক্রান্ত বিষয়ে যেকোনো প্রসঙ্গ তুলে ধরতে পারেন।
  • কোন বিষয়ে প্রশাসকদের দৃষ্টিআকর্ষণের প্রয়োজন হলে অনুগ্রহ করে প্রশাসকদের আলোচনাসভায় বার্তা রাখুন।
  • পুরনো কোন বিষয়ে মন্তব্য করতে চাইলে সংশ্লিষ্ট অনুচ্ছেদের শেষে আপনার মন্তব্য যোগ করুন। পুরনো আলোচনার জন্য সংগ্রহশালা দেখুন।
  • আপনার নিজের নিরাপত্তার জন্যই, অনুগ্রহপূর্বক আপনার ই-মেইল ঠিকানা বা যোগাযোগের জন্য অন্য কোনো তথ্য এখানে দেবেন না
  • অভিজ্ঞরা অনুগ্রহ করে পাতাটির ক্যাশে পরিষ্কার রাখুন। অপ্রয়োজনীয় ও পুরোনো আলোচনা অনুগ্রহ করে সংগ্রহশালা পাতায় সংগ্রহ করে এই পাতাটির চলমান আলোচনাসমূহ নির্ঝঞ্ঝাট রাখুন।
সরাসরি চলুন: সূচিপত্রেপ্রথম আলোচনায়পাদদেশের আলোচনায়

The 2022 Community Wishlist Survey will happen in January

SGrabarczuk (WMF) (talk) ০০:২৩, ৭ সেপ্টেম্বর ২০২১ (ইউটিসি)[উত্তর দিন]