উইকিবই:পড়ার ঘর: সংশোধিত সংস্করণের মধ্যে পার্থক্য

উইকিবই থেকে
বিষয়বস্তু বিয়োগ হয়েছে বিষয়বস্তু যোগ হয়েছে
CSinha (WMF) (আলোচনা | অবদান)
MdsShakil (আলোচনা | অবদান)
সম্পাদনা সারাংশ নেই
ট্যাগ: মোবাইল সম্পাদনা মোবাইল ওয়েব সম্পাদনা উচ্চতর মোবাইল সম্পাদনা
৭২ নং লাইন: ৭২ নং লাইন:
<!-- https://meta.wikimedia.org/w/index.php?title=User:Tiven2240/wlf&oldid=22560402-এর তালিকা ব্যবহার করে বার্তাটি ব্যবহারকারী:Tiven2240@metawiki পাঠিয়েছেন -->
<!-- https://meta.wikimedia.org/w/index.php?title=User:Tiven2240/wlf&oldid=22560402-এর তালিকা ব্যবহার করে বার্তাটি ব্যবহারকারী:Tiven2240@metawiki পাঠিয়েছেন -->


== সম্প্রদায়ের ইচ্ছা তালিকার জরিপ 2022 ==
== সম্প্রদায়ের ইচ্ছা তালিকার জরিপ ২০২২ ==


[[File:Community Wishlist Survey Lamp.svg|right|200px]]
[[File:Community Wishlist Survey Lamp.svg|right|200px]]
'''[[m:Special:MyLanguage/Community Wishlist Survey 2022|সম্প্রদায়ের ইচ্ছা তালিকার জরিপ 2022]]''' শুরু হয়েছে!
'''[[m:Special:MyLanguage/Community Wishlist Survey 2022|সম্প্রদায়ের ইচ্ছা তালিকার জরিপ ২০২২]]''' শুরু হয়েছে!


এই জরিপটি হল এমন একটি প্রক্রিয়া, যার মাধ্যমে [[m:Special:MyLanguage/Community Tech|সম্প্রদায়ের প্রযুক্তি দলটির]] আগামী বছরের মাঝে কী নিয়ে কাজ করা উচিত তা স্থির করা হয়। আমরা সবাইকে '''২৩ জানুয়ারি'''-এর মধ্যে প্রস্তাবনা জমা দেওয়ার জন্য, অথবা অন্যদের প্রস্তাবনায় মন্তব্য করে সেগুলিকে আরও উন্নত করতে সহায়তা করার জন্য আহ্বান করছি।
এই জরিপটি হল এমন একটি প্রক্রিয়া, যার মাধ্যমে [[m:Special:MyLanguage/Community Tech|সম্প্রদায়ের প্রযুক্তি দলটির]] আগামী বছরের মাঝে কী নিয়ে কাজ করা উচিত তা স্থির করা হয়। আমরা সবাইকে '''২৩ জানুয়ারি'''-এর মধ্যে প্রস্তাবনা জমা দেওয়ার জন্য, অথবা অন্যদের প্রস্তাবনায় মন্তব্য করে সেগুলিকে আরও উন্নত করতে সহায়তা করার জন্য আহ্বান করছি।

০৪:০১, ১৪ জানুয়ারি ২০২২ তারিখে সংশোধিত সংস্করণ

 পড়ার ঘর
বাংলা উইকিবইয়ের সাধারণ বিষয় সংক্রান্ত আলোচনা
 প্রশাসকদের আলোচনাসভা
প্রশাসকদের নোটিশবোর্ড
 
বাংলা উইকিবইয়ের পড়ার ঘরে স্বাগত
সংক্ষিপ্ত:
  • এই পৃষ্ঠাটি বাংলা উইকিবইয়ের সাধারণ বিষয় সংক্রান্ত আলোচনার জন্য নিবেদিত পাতা। এখানে বাংলা উইকিবই সংক্রান্ত বিষয়ে যেকোনো প্রসঙ্গ তুলে ধরতে পারেন।
  • কোন বিষয়ে প্রশাসকদের দৃষ্টিআকর্ষণের প্রয়োজন হলে অনুগ্রহ করে প্রশাসকদের আলোচনাসভায় বার্তা রাখুন।
  • পুরনো কোন বিষয়ে মন্তব্য করতে চাইলে সংশ্লিষ্ট অনুচ্ছেদের শেষে আপনার মন্তব্য যোগ করুন। পুরনো আলোচনার জন্য সংগ্রহশালা দেখুন।
  • আপনার নিজের নিরাপত্তার জন্যই, অনুগ্রহপূর্বক আপনার ই-মেইল ঠিকানা বা যোগাযোগের জন্য অন্য কোনো তথ্য এখানে দেবেন না
  • অভিজ্ঞরা অনুগ্রহ করে পাতাটির ক্যাশে পরিষ্কার রাখুন। অপ্রয়োজনীয় ও পুরোনো আলোচনা অনুগ্রহ করে সংগ্রহশালা পাতায় সংগ্রহ করে এই পাতাটির চলমান আলোচনাসমূহ নির্ঝঞ্ঝাট রাখুন।
সরাসরি চলুন: সূচিপত্রেপ্রথম আলোচনায়পাদদেশের আলোচনায়

নতুন লোগোটির জন্য ধন্যবাদ!

Greatder (আলাপ) ০৭:০৪, ২৮ নভেম্বর ২০২১ (ইউটিসি)[উত্তর দিন]

@Greatder: লোগো পরিবর্তন করা হয়নি। মোবাইল ব্যবহারকারীদের জন্য উইকিবই লেখাটির রং পরিবর্তন করা হয়েছে —শাকিল (আলাপ) ১২:৫৭, ২৮ নভেম্বর ২০২১ (ইউটিসি)[উত্তর দিন]
হ্যাঁ, এখন ভালো লাগছে দেখতে :) Greatder (আলাপ) ১৬:৩৪, ২৮ নভেম্বর ২০২১ (ইউটিসি)[উত্তর দিন]

মন্তব্যের অনুরোধ

সুপ্রিয় সবাই,
মন্তব্যের অনুরোধ পাতায় একজন ব্যবহারকারী উইকিবইয়ে কিছু পরিবর্তনের ব্যাপারে সম্প্রদায়ের দৃষ্টি আকর্ষণ করেছেন। সবাইকে উক্ত আলোচনায় অংশগ্রহণ করে সুচিন্তিত মতামত প্রদান করতে আমন্ত্রণ জানাচ্ছি। ধন্যবাদ —শাকিল (আলাপ) ১৩:৩১, ২৮ নভেম্বর ২০২১ (ইউটিসি)[উত্তর দিন]

বোর্ড অব ট্রাস্টিজ নির্বাচন সম্পর্কে প্রতিক্রিয়ার আহ্বান

নিচের আলোচনাটি সমাপ্ত হয়েছে। অনুগ্রহপূর্বক এটি পরিবর্তন করবেন না। পরবর্তী মন্তব্যসমূহ যথাযথ আলোচনার পাতায় করা উচিত। এই আলোচনাটিতে আর কোনও সম্পাদনা করা উচিত নয়।


বার্তাটি মেটা-উইকিতে অতিরিক্ত ভাষায় অনুবাদ করা হয়েছে।

বোর্ড অব ট্রাস্টিজ আসন্ন নির্বাচন সম্পর্কে প্রতিক্রিয়ার আহ্বান প্রস্তুত করছে। এটি ৬ জানুয়ারী - ১০ ফেব্রুয়ারী ২০২২ এর মধ্যে হবে।

যদিও বিশদটি এক সপ্তাহ আগে চূড়ান্ত করা হবে, আমরা কমপক্ষে দুটি প্রশ্ন নিশ্চিত করেছি:

  • ট্রাস্টি বোর্ডের মধ্যে উদীয়মান সম্প্রদায়ের প্রতিনিধিত্ব উন্নত করার সর্বোত্তম উপায় কি?
  • নির্বাচনের সময় প্রার্থীদের অংশগ্রহণ কেমন হওয়া উচিত?

যদিও অতিরিক্ত প্রশ্ন যোগ করা যেতে পারে, আন্দোলনের কৌশল এবং শাসন টিম সম্প্রদায়ের সদস্য এবং সহকর্মীদের আলোচনার জন্য সময় দিতে চায়। এই সময়ে প্রশ্নের সম্পূর্ণ তালিকা না থাকার জন্য আমরা দুঃখিত৷ প্রশ্নগুলির তালিকা শুধুমাত্র একটি বা দুটি প্রশ্নের দ্বারা বাড়তে পারে। আমাদের উদ্দেশ্য অনুরোধের সাথে সম্প্রদায়কে অভিভূত করা নয়।

আপনি কি স্থানীয় কথোপকথনের আয়োজনে সহায়তা করতে চান?

মেটা, টেলিগ্রামে বা msg(_AT_)wikimedia.org-এ ইমেলের মাধ্যমে আন্দোলনের কৌশল এবং শাসন টিমের সাথে যোগাযোগ করুন।

আপনার কোনো প্রশ্ন থাকলে আমাদের সাথে যোগাযোগ করুন। আন্দোলনের কৌশল এবং শাসন টিমে ৩ জানুয়ারি পর্যন্ত কম কর্মী থাকবে। বিলম্বিত প্রতিক্রিয়ার জন্য ক্ষমা করুন; আমাদের বার্তা আপনার অবকাশ চলাকালীন পৌঁছে থাকলে আমরা ক্ষমাপ্রার্থী।

ধন্যবাদ, CSinha (WMF) (আলাপ) ১০:৪৩, ২৮ ডিসেম্বর ২০২১ (ইউটিসি)[উত্তর দিন]


উপরের আলোচনাটি সমাপ্ত হয়েছে। অনুগ্রহপূর্বক এটি পরিবর্তন করবেন না। পরবর্তী মন্তব্যসমূহ যথাযথ আলোচনার পাতায় করা উচিত। এই আলোচনাটিতে আর কোনও সম্পাদনা করা উচিত নয়।


উইকিবই:অপসারণ নীতি পাতাটি ইংরেজি থেকে অনুবাদ করা হয়েছে। পাতাটি নিয়ে কারও কোন উদ্রেক বা পরামর্শ থাকলে সেটা বলার অনুরোধ করছি। ধন্যবাদ —শাকিল (আলাপ) ০৩:৩৩, ৯ জানুয়ারি ২০২২ (ইউটিসি)[উত্তর দিন]

Wiki Loves Folklore is back!

দয়া করে আপনার ভাষায় অনুবাদ করতে সাহায্য করুন

You are humbly invited to participate in the Wiki Loves Folklore 2022 an international photography contest organized on Wikimedia Commons to document folklore and intangible cultural heritage from different regions, including, folk creative activities and many more. It is held every year from the 1st till the 28th of February.

You can help in enriching the folklore documentation on Commons from your region by taking photos, audios, videos, and submitting them in this commons contest.

You can also organize a local contest in your country and support us in translating the project pages to help us spread the word in your native language.

Feel free to contact us on our project Talk page if you need any assistance.

Kind regards,

Wiki loves Folklore International Team

--MediaWiki message delivery (আলাপ) ১৩:১৪, ৯ জানুয়ারি ২০২২ (ইউটিসি)[উত্তর দিন]

সম্প্রদায়ের ইচ্ছা তালিকার জরিপ ২০২২

সম্প্রদায়ের ইচ্ছা তালিকার জরিপ ২০২২ শুরু হয়েছে!

এই জরিপটি হল এমন একটি প্রক্রিয়া, যার মাধ্যমে সম্প্রদায়ের প্রযুক্তি দলটির আগামী বছরের মাঝে কী নিয়ে কাজ করা উচিত তা স্থির করা হয়। আমরা সবাইকে ২৩ জানুয়ারি-এর মধ্যে প্রস্তাবনা জমা দেওয়ার জন্য, অথবা অন্যদের প্রস্তাবনায় মন্তব্য করে সেগুলিকে আরও উন্নত করতে সহায়তা করার জন্য আহ্বান করছি।

২৮ জানুয়ারি ও ১১ ফেব্রুয়ারি-এর মধ্যে সম্প্রদায়ের লোকজন এই প্রস্তাবগুলিতে ভোট দিবেন।

সম্প্রদায়ের প্রযুক্তি দল, উইকিমিডিয়ার অভিজ্ঞ সম্পাদকদের জন্য সরঞ্জাম সৃষ্টিতে বেশি মনোনিবেশ করে থাকে। আপনি যে কোনও ভাষায় প্রস্তাব লিখতে পারেন, এবং আমরা সেগুলি আপনার জন্য অনুবাদ করব। আপনাকে ধন্যবাদ, এবং আমরা আপনার প্রস্তাবগুলি দেখার জন্য উন্মুখ হয়ে রয়েছি! SGrabarczuk (WMF) (talk) ২০:৪৫, ১০ জানুয়ারি ২০২২ (ইউটিসি)[উত্তর দিন]

ট্রাস্টি বোর্ডের নির্বাচন সম্পর্কে প্রতিক্রিয়া জানাতে আহ্বান করা হচ্ছে

বার্তাটি মেটা-উইকিতে আরও একাধিক ভাষায় অনুবাদ করা হয়েছে।

ট্রাস্টি বোর্ডের নির্বাচন সম্পর্কে প্রতিক্রিয়া জানাতে আহ্বান করা হচ্ছে এবং এটি ৬ ফেব্রুয়ারি ২০২২ তারিখে শেষ হবে।

এই প্রতিক্রিয়া আহ্বান উদ্যোগে, আন্দোলনের কৌশল ও শাসন দল একটি ভিন্ন পদ্ধতি গ্রহণ করছে। আমাদের পদ্ধতির মধ্যে ২০২১ সালের প্রক্রিয়া থেকে সম্প্রদায়ের প্রতিক্রিয়া অন্তর্ভুক্ত থাকবে। আলোচনাটি মূল প্রশ্নগুলিতে ফোকাস করবে। উদ্দেশ্য হল এই মূল প্রশ্নগুলি সম্পর্কে সম্মিলিত সংলাপকে অনুপ্রাণিত করা এবং সহযোগিতামূলক প্রস্তাব বিকশিত করা।

কথোপকথনে অংশ নিন

ধন্যবাদ,

আন্দোলনের কৌশল এবং শাসন CSinha (WMF) (আলাপ) ০৯:৫৭, ১২ জানুয়ারি ২০২২ (ইউটিসি)[উত্তর দিন]